কিভাবে উবারসাজেস্ট ফ্রী একাউন্ট তৈরি করবো ?

আজকের ব্লগে আমরা আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে একটি ফ্রী উবারসাজেস্ট একাউন্ট ক্রিয়েট করবেন এবং সেটা ব্যাবহার করবেন । আপনি যদি না জেনে থাকে কিভাবে উবারসাজেস্ট একাউন্ট ক্রিয়েট করতে হয় তাহলে এই লেখাটি আপনার জন্য। আশা করি আজকের পোস্ট থেকে আপনি বুঝতে পারবেন কিভাবে উবারসাজেস্ট ফ্রী একাউন্ট তৈরি করতে হয়। তো চলুন শুরু করা যাক –

1. Go To Ubersuggest Registration Page

উবারসাজেস্টে একাউন্ট করতে হলে আপনাকে প্রথমত রেজিস্ট্রেশন করতে হবে। তার জন্য আপনাকে উবারসাজেস্টের রেজিস্ট্রেশন পেইজে যেতে হবে। আপনি সিম্পিলি উবারসাজেস্ট রেজিস্ট্রেশন পেইজে ক্লিক করে register page এক্সেস করতে পারেন।

অথাবা নিচের দেওয়া স্ক্রিনশর্ট গুলা ফলো করে উবারসাজেস্ট রেজিস্ট্রেশন পেইজে যেতে পারেন।

প্রথমে সিম্পলি আপনাকে গুগলে যেয়ে সার্চবারে টাইপ করতে হবে “Ubersuggest Registration” এবং এন্টার প্রেস করুন।

এরপর নিচের মতো একটি ইন্টারফেস শো হবে। নিচের ইমেজে দেখানো উবারসাজেস্টের অফিশিয়াল “Register to use Ubersuggest for free” তে ক্লিক করুন।

এবার নিচের মতো আরো একটি নতুন পেজ শো করবে। এটাই উবারসাজেস্টের অফিশিয়াল Registration page

2. Registration

এবার আমাদেরকে এখানে আমাদের নাম, ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তো নিচে দেখানো ইমেজের মতো করে আপনি আপনার নাম ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে “Register” বাটনে ক্লিক করুন।


মনে রাখবেন “Register” বাটনে ক্লিক করার আগে উপরের মতো করে

  • I agree to the Privacy Policy & Terms of Service(required)
  • I agree to receive emails that will teach me how to generate more traffic and use Ubersuggest (required)

option এর বক্স গুলাতে টিক মার্ক দিয়ে দিবেন, তারপর রেজিশটার লেখায় ক্লিক করবেন।

ব্যাস আমাদের কাজ প্রায় শেষ, একটু লোড নিবে এবং তারপর নিচের মতো একটি উইন্ডো শো হবে।

আমাদের উবারসাজেস্ট ফ্রী একাউন্ট ক্রিয়েট করা কিন্তু শেষ এবার ব্যাবহার করার পালা। আপনি যদি না জেনে থাকেন কিভাবে উবারসাজেস্ট ব্যাবহার করতে হয়। বা কোন কোন অপশনে কি কি রয়েছে। কোন সেকশনের কাজ কি তাহলে উবারসাজেস্ট কিওয়ার্ড রিসার্চ টুল রিভিউ এই লেখাটি পড়ে ফেলতে পারেন।

Personal Opinion

আশা করি উবারসাজেস্ট কিভাবে ব্যাবহার করতে হয় তার অভারল একটা ধারনা পেয়ে যাবেন। আমি বেশ অনেকদিন ধরেই এই টুলটি ব্যাবহার করছি। আমার কাছে Personally টুলটি অনেক ইউজফুল মনে হয়েছে। বিশেষ করে যারা বাংলা সাইট র‍্যাঙ্কে আনতে চান। বা বাংলা কিওয়ারড নিয়ে কাজ করেন তাদের জন্য টুলটি একটি অসাধারন কিছু হবে।

ব্যাবহার করে দেখতে পারেন। তো এই ছিলো আমাদের আজকের পোস্ট, আমি আমার মতো করে কিছুটা তুলে ধরার চেষ্টা করেছি। টুলটি আপনি যদি ব্যাবহার করে থাকেন আপনার কাছে কেমন লেগেছে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আমাদের লেখাটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার করতে পারেন। কমেন্ট করে আমাদের জানাতে পারেন আপনাদের কাছে কেমন লেগেছে । ধন্যবাদ ❤

4/5 - (1 vote)

1 thought on “কিভাবে উবারসাজেস্ট ফ্রী একাউন্ট তৈরি করবো ?”

Leave a Comment